Thursday , 4 June 2020

OMG! এখন চিন্তা নেই, আপনার টেনশন কমাতে পুজো করুন টেনশন ঠাকুর

মানুষের জীবনে টেনশন নিত্য সঙ্গী।সে আপনি চান বা না চান আপনার জীবনে টেনশন আসবেই তাই টেনশন কমাতে এখন এক নতু ঠাকুর হাজির হলো, নাম টেনশন ঠাকুর।আর এই টেনশন ঠাকুর পুজো করে নাকি মানুষের টেনশনও কেটে যাচ্ছে।এমনকি দুশ্চিন্তাও কমছে।আর এই ঠাকুরের আপনি নাম না শুনলেও কিন্তু এই টেনশন ঠাকুর কার্যকরীও পূজাও পাচ্ছেন।তিনি কোচবিহারের মেখলিগঞ্জে জলাভূমির পাশে বেদের উপরে বিরাজমান।এমনকি কে এই মূর্তি বানালেন তা জানা নেই ।এমনকি প্রতিবছর জ্যৈষ্ঠ মাসের সংক্রান্তিতে এই টেনশন ঠাকুরের ধুমধাম করে পুজো হয় ।প্রায় ৩-৪ বছর হলো এই ঠাকুরের পুজো শুরু হয়েছে।

জানেন কি?আপনার এই অভ্যাসগুলো অন্যের জন্য বিরক্তিকর হতে পারে….

আমাদের সমাজে কিছু কিছু মানুষ আছে যাদের আচরণ অন্যদের জন্য খুব বিরক্তিকর হয়ে ওঠে।আর এঁদের সঙ্গে হয়তো আপনাকে হরহামেশাই ওঠবস করতে হয়। চলুন, ব্রাইটসাইড ওয়েবসাইটের এই তালিকা থেকে মানুষের কিছু অভ্যাস জেনে নেওয়া যাক, যা শুধু বিরক্তির উদ্রেক করে।
১. আপনি যখন কম্পিউটারে কোনো কাজ করবেন, তখন কেউ এসে পেছনে যদি দাঁড়িয়ে থাকে, তাহলে তো বিরক্ত হবেনই। এই অভ্যাস অনেকেরই রয়েছে, যাঁরা পেছনে দাঁড়িয়ে অন্যের কাজ দেখতে পছন্দ করেন।

২. অনেক সময় কোনো কিছুর জন্য লাইনে দাঁড়িয়ে থাকলে কেউ কেউ আছেন অন্যের শরীরের সঙ্গে ঘেঁষে দাঁড়াতে পছন্দ করেন। আপনি যতই বিরক্ত হোন না কেন, তিনি এভাবেই দাঁড়িয়ে থাকবেন।
৩. যখন কেউ ঘরে ঢুকে খুব জোরে দরজা আটকায়, তখন অন্যরা খুবই বিরক্ত হয়। এই অভ্যাস যাঁদের আছে, তাঁরা শুধু বাসা নয়, যেকোনো জায়গায় গেলেই একই আচরণ করে।

৪.হঠাৎ করে আপনার গায়ে কফি পরে গেল কিংবা সিঁড়ি থেকে নামতে গিয়ে আপনি পড়ে গেলেন। তখন আপনাকে সাহায্য করা তো দূরের কথা, উল্টো কেউ একজন হাসতে শুরু করল। এ ধরনের মানুষদের কার পছন্দ হবে বলুন?
৫. যখন অজানা কোনো মানুষ আপনার দিকে একটানা তাকিয়ে থাকবে, তখন ভালো লাগার থেকে অস্বস্তিই বেশি লাগবে। আর এটা বিরক্তকরও বটে।

Check Also

কলকাতার লেক কালীবাড়ির ইতিহাস,যেখানে পঞ্চমুন্ডির আসনে বিরাজ করছেন মা!!

লেক কালীবাড়ি হল কলকাতার রবীন্দ্র সরোবরের (ঢাকুরিয়া লেক) ধারে সাউদার্ন অ্যাভিনিউ-এ অবস্থিত একটি কালীমন্দির। ১৯৪৯ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!