Friday , 7 August 2020
[cvct-advance id=20554]

হবু বরকে চমকে দিয়ে বিয়ের আসরেই নাচ কনের!

ঘরভর্তি লোক। বরও হাজির। বরযাত্রীরাও চলে এসেছে। আচমকা বিয়ের শাড়িতেই নাচতে শুরু করলেন নববধূ। সঙ্গে তার বান্ধবীরাও। একটি মালয়ালম গানের সঙ্গে নাচছিলেন অঞ্জলি নামের ওই নববধূ।

নববধূর নাচ দেখে অবাক হয়ে গেলেন স্বামীও। ঘটনাটি ঘটেছে ভারতের কেরালায়। নাচটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রায় দেড়লক্ষ লোক দেখেছেন নববধূর নাচ। বিয়ে করতে এসে নববধূর এরকম নাচ দেখে অনেকেই চমকে গেছেন। তবে কয়েকবছর আগে আমেদাবাদের এক নববধূর বিয়ের দিন এরকমভাবেই নেচেছিলেন। সে নাচের ভিডিওটিও ভাইরাল হয়েছিল।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, লাল শাড়ি পরে তাকে নাচ করতে দেখা যাচ্ছে ‘মালাইয়িরু’ গানের তালে। তার সঙ্গে তাল মিলিয়ে নাচ ছিলেন তার বন্ধুরাও। এই নাচের জন্য নববধূর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরাও।

কমলার বীজের এতগুন জানলে আর ফেলবেন না, জেনেনিন

কমলার গুনাগুন আমরা সবাই জানি।সাধাররূত আমরা কমলার বীজ ফেলে দেই।তবে কমলার বীজে জাতগুন জংলী আর ফেলবেন না।এতে প্রচুর পরিমানে সাইট্রাস আছে যা কমলার শক্তি ঘর বলা হয়ে থাকে।তাহলে জানা যাক এই বিষয়ে:-

> এতে ভিটামিন বি ৬ আছে, যা আপনার উচ্চরক্ত বিশপ কমাতে সাহায্য করবে।

> এতে দি লিমোনেন ও ভিটামিন সি আছে যা ক্যান্সারের ঝুঁকি কমাতে বিশেষ ভাবে উপকারী।বিশেষ করে ফুসফুস, ত্বক ও স্তন ক্যানসার প্রতিরোধে এটি সাহায্য করে।

> এতে প্রচুর পরিমানে অ্যান্টিঅক্সিডেন্ট আছে যা আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে।এছাড়ারাও এতে ভিটামিন সি থাকার কারণে এটি ত্বকের বিশেষভাবে খেয়াল রাখবে।

> এতে ভিটামিন সি ও ফাইটোকেমিক্যালস আছে যা শরীরের খারাপ কোলেস্টেরলকে কমাতে সাহায্য করে।

> এতে পালমিটিক, ওলেইক ও লিনোলেইক এসিড আছে যা শরীরের ভেতর শক্তি বাড়াতে বিশেষ ভাবে উপকারী।

Check Also

আকাশে উড়তে উড়তে হঠাৎ করেই মাটিতে নেমে আসে এই বিষাক্ত ‘উড়ন্ত’ সাপ

উড়ন্ত সাপ খুব কম দেখা যায় ৷ এই ধরণের সাপ দারুণ বিষাক্ত হয় আর তার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *