Friday , 23 October 2020
[cvct-advance id=20554]

মিথিলাকে বিয়ের আগে সৃজিতের জীবনে এসেছিলেন যেসব নারীরা

নানা জল্পনা আর নাটকীয়তা শেষে গত শুক্রবার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মিথিলাকে বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জী। তবে বিয়ের আগে ৪২ বছর বয়সি সৃজিত বিভিন্ন সময় প্রেমে জড়িয়েছেন তিনি।

সৃজিত মুখার্জির প্রেমিকাদের মধ্যে আলোচিত নাম ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা। ২০১০ সালে ‘অটোগ্রাফ’ সিনেমা নির্মাণের মধ্য দিয়ে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ হয় সৃজিতের। শোবিজে ধীরে ধীরে চলতে চলতে নিজের একটা অবস্থান তৈরি করেন তিনি। এরপর ২০১৩ সালে স্বস্তিকার প্রেমে পড়েন সৃজিত।

পরে ২০১৫ সালে ‘রাজকাহিনী’ ছবি নির্মাণ করেন সৃজিত। সেই সময় এক বাংলাদেশি অভিনেত্রীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও এমন খবর না’ক’চ করে দেন সেই অভিনেত্রী। এখানে শেষ নয়, এরপর সঙ্গীতশিল্পী মধুবন্তী বাগচী, অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা ও ঋতাভরী চক্রবর্তীর সঙ্গেও সৃজিতের প্রেম ছিল বলে শোনা গিয়েছিল।

গত বছরের শুরুতে ফের গুঞ্জন ওঠে ভারতের সংগীতশিল্পী মধুবন্তী বাগচীর সঙ্গে ঘ’নি’ষ্ঠ’তা বেড়েছে সৃজিতের। ‘টাইমস অব ইন্ডিয়া’ এই প্রেমের খবর প্রকাশ করে। পরবর্তীতে বিষয়টি অস্বীকার করে মধুবন্তী বাগচী বলেন, ‘প্রত্যেকেই একের পর এক ‘তথাকথিত সম্পর্ক’ নিয়ে কথা বলাটা পছন্দ করেন না।’

চলতি বছরের মাঝামাঝিতে সৃজিত পরিচালিত ‘এক যে ছিল রাজা’ ছবির নায়িকা সায়ন্তনী গুহঠাকুরতার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা এই জুটির একটি স্থিরচিত্রকে কেন্দ্র করে আলোচনা জমে ওঠে। যদিও সর্বশেষ তা গু’ঞ্জ’ন পর্যন্তই সীমাব’দ্ধ রয়ে গেছে।

অন্যদিকে, সৃজিতের বি’রু’দ্ধে অভিযোগ তো’লেন মডেল-অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট। নিজের তি’ক্ত অ’ভি’জ্ঞ’তা জানিয়ে তিনি বলেন, সৃজিতের সঙ্গে তিনবার দেখা হয়েছিল। প্রত্যেকবারই সৃজিতের প্রথম প্রশ্ন ছিল ‘আর ইউ সিঙ্গেল?’ এছাড়া আরো বেশ কিছু অভিযোগ তুলেছেন এই অভিনেত্রী। তবে র‌্যাচেলের অভিযোগ বরাবরের মতোই উড়িয়ে দিয়েছেন সৃজিত।

Check Also

দিশার মৃ’ত্যুর ৫ দিনের মধ্যে সুশান্তের আত্মহ’ত্যা, নানা প্রশ্ন

গত ৮ জুন ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহ’ত্যা করলেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!