Friday , 7 August 2020
[cvct-advance id=20554]

মাধ্যমিকের টেস্ট পেপারে রানু মণ্ডলের জীবনী! দেখে নিন সেই ভাইরাল প্রশ্নপত্র!

সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল রানাঘাট এর ভবঘুরে লতাকণ্ঠি রানুু মন্ডল এর গান। প্রায় ১ কোটী মানুষ ইতিমধ্যে তার ফ্যান হয়ে গেছেন। তার সুরেলা কণ্ঠের জন্যে তিনি ইতিমধ্যেই বাংলাদেশ,কেরালা,কলকাতা সহ নানান দেশ থেকে ইতিমধ্যেই রেকর্ডিং এর অফার তিনি পেয়ে গেছেন। গানের ব্যাকরণ না জেনেই এই মহিলা এখন কার্যত সেলিব্রেটি হয়ে উঠেছেন।

রানাঘাট স্টেশনে ২০ জুলাই তার ভিডিয়ো তুলে ফেসবুকে পোস্ট করেন অতীন্দ্র চক্রবর্তী নামে এক যুবক। তিনি বলেন এর কম ভবঘুরের গলায় যে এমন প্রতিভা আছে তা না শুনলে বিশ্বাস করা যায়না। আমি অনার গান শোনার পর সেটা মোবাইলে রেকর্ড করে ফেসবুকে আপলোড করি। আপলোড করার পড়ে থেকেই ঝড়ের বেগে তার ভিউয়ারস বাড়তে থাকে। শেয়ার কমেন্ট ও হয়েছে হু হু করে। অনেক বড় বড় মানুষরা তার গান শুনে মুগ্ধ হয়েছেন।

এবারে নানান জায়গায় খ্যাত হবার পরে মাধ্যমিকের টেস্ট পেপারেও মিলল তার দেখা। টেস্ট পেপার প্রকাশিত হতে সেই প্রশ্নপত্রপেয়েই হতবাক সবাই।

২০২০ সালের WBTA ের টেস্ট পেপারের ৩৭১ নাম্বার পৃষ্ঠায় UNSEEN বিভাগে দেখা মিলল রানু মণ্ডলের জীবনীর!

যা দেখে শিক্ষার্থীদের মধ্যে রীতিমতো শোরগোল পড়ে গেছে। কিছুদিন আগেই বিখ্যাত হওয়া রানু মণ্ডল কিভাবে মাধ্যমিকের মতো পরীক্ষার বিষয় হয়ে উঠতে পারে তা নিয়ে অনেকের মনে দ্বন্দ্ব দেখা দিয়েছে!

তবে অনেকে মনে করছেন যেহেতু সাম্প্রতিক কালে রানু মণ্ডল প্রচুর পরিমানে বিখ্যাত! তাই তাকে নিয়ে যদি মাধ্যমিকের মুল প্রশ্নপত্রে কোনও প্রশ্ন আসে তাহলে ছাত্র-ছাত্রীরা সহজেই সেই উত্তর দিতে পারবে।

Check Also

PhD পাস ফল বিক্রেতা তরুণীর ঝরঝরে ইংরেজি লজ্জায় ফেলবে আপনাকে

একজন সবজি বিক্রেতা এই ভাবেই ঝড়ের গতিতে ইংরেজি বলতে পারেন এমনটা আমরা ভেবে উঠতে পারিনা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *