মহিলা কামরায় তুমুল মারামারি শিয়ালদহ-ক্যানিং শাখায়, হাসপাতালে দুই কলেজ ছাত্রী

দু’জনই গুরুতর জখম অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। তদন্ত শুরু করেছে রেল পুলিশ। দুই ছাত্রীকে বেধড়ক মারধর করে পরের স্টেশনে নামিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

লোকাল ট্রেনের মহিলা কামরায় মহিলাদের হাতেই আক্রান্ত হলেন দুই কলেজ ছাত্রী। রীতিমতো মারধর করে চলন্ত ট্রেন থেকে নামিয়ে দেওয়ার অভিযোগ উঠল মহিলা কামরার কয়েকজন মহিলা যাত্রীর বিরুদ্ধে। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং লাইনে।

ঘটনায় গুরুতর জখম হয়েছেন বিএ প্রথম বর্ষের ছাত্রী প্রীতিকা সাফুই ও পল্লবী হালদার। দু’জনই গুরুতর জখম অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। এ বিষয়ে ইতিমধ্যেই রেল পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন ওই দুই ছাত্রী। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ।

শনিবার বিএ প্রথম বর্ষের দর্শন পরীক্ষা দিতে চম্পাহাটির সুশীল কর কলেজে গিয়েছিলেন ক্যানিংয়ের বঙ্কিম সরদার কলেজের এই দুই ছাত্রী। পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার জন্য চম্পাহাটি স্টেশন থেকে ডাউন ক্যানিং শিয়ালদহ লোকাল ট্রেনের মহিলা কামরায় উঠেছিলেন তাঁরা।

অভিযোগ, ট্রেনে ওঠার পর থেকেই ওই কামরায় থাকা কয়েকজন মহিলা যাত্রী ক্রমাগত তাঁদের গালিগালাজ করতে থাকে কামরায় ওঠার কারণে। ঘটনার সামান্য প্রতিবাদ করায় ওই দুই ছাত্রীকে বেধড়ক মারধর করে পরের স্টেশন পিয়ালিতেই নামিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

চুলের মুঠি ধরে লাথি, কিল, চড়, ঘুষি মারা হয় বলে অভিযোগ। ঘটনায় দুই ছাত্রীই গুরুতর অসুস্থ হয়ে পড়েন। শনিবার রাতে তাঁদের পরিবারের লোকেরা তাঁদের ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তাঁরা।

এই ঘটনায় শনিবার রাতেই রেল পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত কলেজ ছাত্রী ও তাঁদের পরিবার। তদন্ত শুরু করেছে রেল পুলিশ। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করেনি রেল পুলিশ। ঘটনার পর থেকে যথেষ্ট আতঙ্কিত ওই দুই কলেজ ছাত্রী।

পোষ্টটা কেমন লেগেছে সংক্ষেপে কমেন্টেস করে জানাবেন৷ T= (Thanks) V= (Very good) E= (Excellent) আপনাদের কমেন্ট দেখলে আমরা ভালো পোষ্ট দিতে উৎসাহ পাই।

Check Also

ভারতীয় এয়ারফোর্সকে বিশ্বের সবথেকে শ্রেষ্ঠ হেলমেট দিতে চলেছে ইজরায়েল। যা শুনে ঘুম উড়লো চীন,পাকিস্তান সহ ভারতের অন্যান্য শত্রু দেশ গুলির।

কিছুদিন আগে পাকিস্তানের বালাকোটের হামলায় ইজরায়েলি বোমা যে চমক দেখিয়েছিল তাতে বোঝা যাচ্ছিল ইজরাইলের সামরিক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *