Tuesday , 18 June 2019

বড়লোক হতে চান ?? আজই বাড়ি থেকে সরান এই জিনিসগুলি…

আমরা সবাই অগাধ ধন-সম্পত্তির মালিক হতে চাই। তার জন্য নিরন্তর চেষ্টাও করে যাই। কিন্তু প্রচুর পরিশ্রম করা সত্ত্বেও আমরা আমাদের কাঙ্ক্ষিত অর্থ লাভ করতে পারি না। ফলে আমাদের স্বপ্ন স্বপ্নই থেকে যায়, তা বাস্তব আর হয় না। আপনি অনেক চিন্তা করেও কেন এমন হচ্ছে, তা হয়তো বুঝতে পারছেন না।

আজ আমি আপনাদের এমন কয়েকটি জিনিস করার জন্য বলবো যা করলে আপনার স্বপ্ন আর স্বপ্ন থাকবে না, তা বাস্তব রূপ নেবে, আপনার পরিশ্রম সার্থক হবে। আপনার পরিশ্রমের পূর্ণ ফল আপনি লাভ করবেন। তাই বন্ধুরা এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

১. ভাঙা কাঁচ

আপনি আপনার বাড়িতে কোন ভাঙা কাঁচ রাখবেন না। আয়না, জানালা বা আলমারির কাঁচ যদি ভেঙে গিয়ে থাকে তা অবিলম্বে বদলে ফেলুন।

আর ভাঙা কাঁচগুলি দ্রুত বাড়ি থেকে দুরে ফেলে দিয়ে আসুন। কারণ ভাঙা কাঁচ প্রচুর পরিমাণে নেগেটিভ এনার্জি আকর্ষণ করে। ফলে আপনার পরিবারে সুখ শান্তি ও আর্থিক অবস্থায় অবনতি ঘটে।

২. মাকড়সার জাল

আপনার বাড়ি থেকে আজই দূর করুন মাকড়সার জাল। এটি প্রভুত পরিমাণে নেগেটিভ এনার্জি ডেকে নিয়ে আসে। এর ফলে আপনার জীবনে হঠাৎ করে কোন বিপদ ঘটতে পারে। তাই বাড়ি ঘর মাকড়সার জাল মুক্ত করে রাখুন।

৩. পায়রার বাসা

আপনার বাড়িতে যদি পায়রার বাসা থেকে, তাহলে আজই তা দূর করুন। কারণ পায়রার বাসা থাকলে আপনার আর্থিক উন্নতি বাধাপ্রাপ্ত হবে। আপনার পরিশ্রমের ফসল, আপনার আয় ঠিকমত আসবে না। আর্থিক স্থিতিশীলতা নষ্ট হবে।

৪. মৌমাছির বাসা

আপনার বাড়িতে কি মৌমাছির বাসা বা চাক রয়েছে ? যদি থেকে থাকে তাহলে তা ভেঙে দিন। এটা যেমন পরিবারের সদস্যদের জন্য বিপদের, তেমনই এটা চরম দরিদ্রতা ডেকে নিয়ে আসে। আপনি যতই উপার্জন করুন না কেন, আপনি তা রাখতে পারবেন না।

৫. বাদুড়

আপনার বাড়িতে কখনও বাদুড়ের বাসা হতে দেবেন না। মনে রাখবেন বাদুড়ের বাসা মন্দ ভাগ্যের কারণ। প্রচণ্ড আর্থিক দুর্ভাগ্য ডেকে নিয়ে আসে এই বাসা। এটি বাড়িতে থাকলে পরিবারের স্বাস্থ্য বিপর্যয় হবে। তাই আজই আপনার বাড়ি থেকে এই বাসা দূর করুন।

৬. খারাপ কল

যদি আপনার বাড়ির কোন জলের কল থেকে ফোঁটা ফোঁটা করে জল ঝরে পরে, তাহলে আজই সেই কলটি পালটে ফেলুন। বাস্তুশাস্ত্র আনুসারে এটা মনে করা হয় যে, বাড়ির সমস্ত ইতিবাচক শক্তি ওই ফোঁটা ফোঁটা জলের সাথে বাড়ির বাইরে বের হয়ে যায়। যার ফলে আপনার জীবনে নেমে আসে চরম দারিদ্রতা।

৭. ভাঙা দেওয়াল

আপনার বাড়িতে কি কোন ফাটা বা ভাঙা দেওয়াল রয়েছে ? যদি তা থেকে থাকে তাহলে আপনি যতই আয় করুন না কেন, তা রাখতে পারবেন না। আপনার অর্থ কোন না কোন ভাবে শেষ হয়ে যাবে। তাই আজই মেরামতি করে ফেলুন। আপনার ভাগ্য পালটে যাবে।

৮. ইলেকট্রিক জিনিস

শেষ যে জিনিসটি বলবো সেটি হল বাড়ির খারাপ ইলেকট্রিক জিনিস। এই জিনিসগুলি বাড়িতে জমিয়ে রাখবেন না। যেমন ঘড়ি, মোবাইল, টিভি ইত্যাদি। এগুলিকে যদি ব্যবহার করতে চান তাহলে তাড়াতাড়ি তা সারিয়ে ফেলুন। তা না হলে ফেলে দিন। কারণ এগুলিও প্রচুর পরিমাণে নেগেটিভ এনার্জি আকর্ষণ করে।

Check Also

আপনি জানেন কি কোন খাবার গুলো আমাদের ত্বক সুন্দর রাখে

ত্বক ভালো রাখতে নানান রকমের প্রসাধনী পাওয়া যায় বাজারে। এর মধ্যে কোনোটা রঙ ফর্সা করার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *