Thursday , 4 June 2020

বিয়ের দিন শীতকালে ভোরে স্নানের ভয়ে বাড়ি থেকে পালিয়ে গেল বর!!

সারা দেশে জেঁকে বসেছে শীত। চারপাশে ঘন কুয়াশা। শীতের প্রকোপে নাঝেহাল অবস্থা। সূয্যি মামাও নিয়েছে ছুটি। স্নান করার হাত থেকে বাঁচতে অনেকে নানান পদক্ষেপ গ্রহন করেছেন। কেউ কেউ আবার স্নান করা মানব জাতির জন্যে হুমকি এরকম মতামত ও দিচ্ছেন। আবার কেউ কেউ কয়দিন স্নান না করে থাকা যায় এই বিষয়ে চালাচ্ছেন নানাবিধ এক্সপেরিমেন্ট। গিনিসবুক নাম ঊঠাতে অনেকে স্নান না করে রাতদিন পার করছেন।

এবার স্নান করার ভয়ে বিয়ের দিন বাড়ি থেকে পালিয়ে গেল বর। ঘটনাটি শুনতে একটু অবাক করা হলেও আসলে সত্য। এই ঘটনাটি ঘটেছে বাংলাদেশের দিনাজপুরের কলিকাসুন্দর গ্রামে। প্রতি বছরের মতো এবারো তীব্র শীত পড়েছে দেশের উত্তরাঞ্চলে।

এই উত্তরাঞ্চলে এ নিয়ে কষ্টের যেন সীমা নেই। উত্তরাঞ্চলের অন্যতম জেলা দিনাজপুরে শীতের প্রকোপ বেশী হওয়ায় মানুষ নানান কষ্টে দিন কাটাচ্ছেন। তার মধ্যে বিয়ের নাম শুনলে ছেলেদের গাছে উঠার অবস্থা। তবে জানা যায় পালিয়ে যাওয়া পাত্রের নাম নিতাই ভৌমিক। তার বিয়ে ঠিক হয় পাশের গ্রামের কুহু সরকারের সাথে। সবকিছু ঠিক হলেও শেষমেশ পালিয়ে যায় নিতাই। স্নানের ভয়ে পালিয়ে গেলেও ঘটনা অন্য

একজন প্রত্যক্ষদর্শী জানান, হ্যাঁ শুনেছি নিতাই স্নানের ভয়ে পালিয়ে গেছে। কিন্তু আমার কাছে খবর আছে সে অন্য কোথাও প্রেম করতো। তাই বিয়ে করতে চাই নি। নিতায়ের বাবা সুবীর ভৌমিক জানান, আমার ছেলে নিতায়ের নামে যে যা রটাচ্ছে তা সবকিছুই ভুল। আমার ছেলে স্নান করতে চাইতো না। সে শীতকালে জলকে ভয় পেত। সে খালি বলতো “বাবা আমায় শীতকালে বিয়ে দিয়ো না, আমি শীতে মারা যাবো।” গত ২০ দিন ধরে সে জল পর্যন্ত ছোঁয়নি। বিয়ে দেবো তাই ধরে বেধে স্নান করাতে নিয়ে যাই, এমন সময় সে রশি ছিঁড়ে পালিয়ে যায়। নিতাইয়ের নামে থানায় জিডি হয়েছে। তার খোঁজ পেলে জানানোর অনুরোধ করছেন তার বাবা সুবীর ভৌমিক।

Check Also

চুলকেটে ২ লাখ টাকা টিপস, বিলের কপি ভাইরাল

প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ এড়াতে লকডাউনে গিয়েছিল পুরোবিশ্ব। এতে চুল নিয়ে ঝামেলায় পড়ে ঘরবন্দি মানুষ। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!