Friday , 18 September 2020
[cvct-advance id=20554]

বাড়িতে ঘটে যাওয়া এই ঘটনা গুলি আমাদের জীবনে খারাপ কিছুর ইঙ্গিত বহন করে থাকে…

গৃহস্থ বাড়িতে এমন অনেক ঘটনা ঘটে থাকে যা আজকালকার ছেলে মেয়েদের অবান্তর মনে হতে পারে। কিছু কুসংস্কার আছে যা এখনও পালন করা হয়। তা পালন করার কারণ হল পরিবারের মঙ্গল। কিছু খুব সাধারণ নিয়ম আছে যেমন – চৌকাঠে না বসা, প্রদীপ নিভে যাওয়া ইত্যাদি। এমন বহু ঘটনা ঘটে থাকে যা আমাদের সবসময় নজরে আসেনা।

এমনই কিছু সাংঘাতিক খারাপ ঘটনা আছে যা সত্যিই খুব বাজে ইঙ্গিত বহন করে। যেগুলি ঘটে যাওয়ার ফলে আপনার জীবনে নেমে আসতে পারে চরম বিপদ, হতে পারে সাংসারিক ক্ষতি। আসুন একে একে জেনে নি সেই ঘটনা গুলি কি কি…

১। বাড়িতে বাদুরের প্রবেশ ঃ- বাদুর হল নিশাচর প্রাণী। তার উপস্থিতি খুব একটা শুভ বলে মানা হয় না। ঝড়বৃষ্টিতে কখনো কখনো নিজেদের প্রাণ রক্ষা করার জন্য তারা বাড়িতে ঢুকে পড়ে। এটি পরিবারের জন্য একদমই অশুভ বার্তা বহন করে আনে।

২। আয়না ভেঙে যাওয়া ঃ- আয়না ব্যাবহার করার সময় হাত থেকে পড়ে অনেক সময় ভেঙে যায়। এমন ঘটনা ঘটলে সেই ভাঙা আয়নাটিক তৎক্ষণাৎ বাড়ি থেকে সরিয়ে ফেলার ব্যবস্থা করুন। আর তাতে ভুলেও মুখ দেখবেন না। এর অর্থ হল আপনার জীবনে খারাপ কিছু ঘটতে চলেছে।

৩। মাকড়শার জাল ঃ- বাড়িতে যে জায়গা ব্যবহার করা হয় না, সেই স্থানে অনেক সময় মাকড়শার জাল দেখা যায়। মাকড়শার জাল গৃহস্থ বাড়িতে বিভিন্ন বাঁধা বিপত্তি নিয়ে আসে। তাই বাড়িতে কোথাও মাকড়শার জাল দেখতে পেলে সঙ্গে সঙ্গে পরিষ্কার করুন।

৪। পায়রার বাসা ঃ- অনেক সময় দেখা যায় বাইরে থেকে পায়রা বা অন্য কোন পাখি এসে বাসা বাঁধছে। এমনকি সেখানে ডিমও পাড়ে। এটি একদমই ভালো লক্ষণ নয়।

৫। বেলনি ভেঙে যাওয়া ঃ- রুটি পরোটা ইত্যাদি তৈরির সময় বেলনির প্রয়োজন হয়। এই বেলনি যদি ভেঙে যায় তাহলে সংসারে অর্থের অভাব দেখা যায়। তাই সাবধানে থাকুন।

৬। দুধ উতলানো ঃ- উনুন হোক বা গ্যাস, দুধ গরম করার সময় বেখেয়ালে দুধ উতলে যায়। এটি সাধারণ দৃষ্টিতে অস্বাভাবিক না মনে হলেও সারাদিনে কিছু একটা বাজে ঘটনা ঘটার ইঙ্গিত দেয়। তাই সবসময় দুধ গ্যাসে বসিয়ে লক্ষ রাখুন।

৭। হাত থেকে খাবার পড়ে যাওয়া ঃ- আমাদের যে অন্ন দান করেন তিনি হলেন অন্নদেবতা। আর দেবী লক্ষ্মীকেই অন্নদায়িনী বলে মানা হয়। আর অন্ন যদি হাত থেকে পড়ে যায় তা খুব অমঙ্গলের লক্ষণ। খাওয়ার সময় অবশ্যই খেয়াল রাখুন যাতে কোনভাবে খাবার না পড়ে যায়।

Check Also

আদ্যা মায়ের কৃপায় বিপদ কাটে বাড়ে সমৃদ্ধি, দুর্বলতা কাটিয়ে জীবনে আসে শক্তি

আদ্যা মা এক বিপুল শক্তির উৎস ৷ আদ্যাস্তোত্র পাঠ করলে বিপুল শক্তি পাওয়া যায় ৷ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!