Monday , 3 August 2020
[cvct-advance id=20554]

প্রায় এক দশক পর কোচ হয়ে আর্জেন্টিনায় ফিরলেন ম্যারাডোনা

অবশেষে কোচ হিসেবেই প্রায় এক দশক পর আর্জেন্টিনায় ফিরলেন ডিয়েগো ম্যারাডোনা। আর্জেন্টাইন এই ফুটবল গ্রেট মেক্সিকো অধ্যায় শেষে দায়িত্ব নিয়েছেন দেশটির সুপারলিগার ক্লাব জিমনেশিয়া লা প্লাতার।

বৃহস্পতিবার এক চুক্তির পর জিমনেশিয়া কর্তৃপক্ষ এক সংক্ষিপ্ত বিবৃতিতে জানায়, ‘বিশ্ব ফুটবলের তারকা, ডিয়েগো আরমান্দো ম্যারাডোনা, জিমনেশিয়ার নতুন কোচের পদে চুক্তি করেছেন। চলতি মৌসুম শেষ না হওয়া পযর্ন্ত এই চুক্তি চলবে।’

২০১০ সালের পর এই প্রথম কোচ হয়ে আবার আর্জেন্টিনায় ফিরলেন ম্যারাডোনা। জিমনেশিয়ার দায়িত্ব নিতে পেরে তিনি নিজেও খুশি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ম্যারাডোনা লেখেন, ‘জিমনেশিয়ার কোচ হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমি প্রেসিডেন্ট গ্যাব্রিয়েল পেল্লেগ্রিনোকে ধন্যবাদ জানাতে চাই আমাকে এই সুযোগ দেওয়ার জন্য এবং সমর্থকদের বলতে চাই যে, দ্য উল্ফের জন্য আমরা মনে প্রাণে কাজ করে যাব।’

সমর্থকদের কাছে জিমনেশিয়া এল লোবো বা দ্য উল্ফ নামেও পরিচিত। বর্তমানে দলটি এখন আছে অবনমনের শঙ্কায়। রেলিগেশন এড়াতে যার কারণে ম্যারাডোনাকে নতুন কোচের পদে নিয়োগ দিয়েছে জিমনেশিয়া। চলতি মৌসুমের শেষ পযর্ন্ত ক্লাবটির প্রধান কোচ থাকবেন তিনি।

১৮৮৭ সালে বুয়েন্স এইরেসের বাইরের এই ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। এটি আমেরিকার পেশাদারি ফুটবলের সবচেয়ে পুরাতন ক্লাবের একটি। চলতি মৌসুমে জিমনেশিয়া ৫ ম্যাচের মধ্যে জয় পেয়েছে মাত্র একটিতে।

Check Also

৩ বেলা খেতে না পারা সেই ছেলেটিই আজ ৪০ মিলিয়ন ডলারের মালিক

প্রদীপ যেমন চারদিকে আলো প্রদান করে, তেমনি তার নিচের অংশটুকু সবসময়ই অন্ধকারে নিমজ্জিত থাকে। ঠিক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *