পোস্ট অফিস নিয়ে এল একটি অসাধারণ প্রকল্প, এখন আপনার টাকা হয়ে যাবে দ্বিগুণ ! এই বিষয়ে আরও জানতে…

এখনকার সময়ে এমন কোনো ব্যাক্তি নেই যে নিজের পরিবার ও নিজের ভবিষ্যত কে নিয়ে চিন্তা করেন না।সকলেই কোন না কোন ভাবে জীবন বিমার সঙ্গে যুক্ত।সকলেই নিজের পরিবারের উজ্জ্বল ভবিষ্যতের জন্য উন্নত তর প্ল্যান করে থাকেন। তবে আপনাদের জানিয়ে দিই ,পোস্ট অফিস এর থেকে ভালো স্কিম আপনাদের কে কেও কখনো দিতে পারবে না এবং পোস্ট অফিসে আপনি সম্পূর্ণ বিশ্বাসের সাথে নিজের টাকার নিবেশ করতে পারবেন।

আর আজ আমরা আমাদের এই পোস্টটির মাধ্যমে আপনাদের জন্য নিয়ে এসেছি একটি ভালো স্কিম। এই প্রকল্পটিতে টাকা জমা করলে আপনার টাকা ডবল হয়ে যাবে। আর এর থেকে ভালো স্কিম আপনারা কোথাও পাবেন না । আপনাদের জানিয়ে দিই , বিকাশ পত্র স্কিমটির অধীনে আপনারা কেবল হাজারের হিসাবেই অর্থাৎ ১০০০,২০০০ এবং ৩০০০এর হিসাবেই টাকার নিবেশ করতে পারবেন।

তবে আপনি যদি ৫০ হাজার টাকা পোস্ট অফিসে জমা করেন ,তাহলে আপনি অনুভবি হওয়ার পর সর্বমোট ১ লক্ষ টাকা পর্যন্ত পাবেন।আপনাদের জানিয়ে দিই, ১ই ফেব্রুয়ারি থেকে সমগ্র ভারত জুড়ে ৭টি বড়ো নিয়মের বদল শুরু হয়ে গেছে।এই ৭টি নিয়মটির সম্মন্ধে আরো কিছু গুরুত্বপূর্ণ তথ্য আপনাদের জানিয়ে দিই।

এই স্কিমটি অনুসারে আপনারা যদি পোস্ট অফিসে টাকা জমা রাখেন তাহলে আপনার টাকা দ্বিগুণ হয়ে যাবে এবং এতে আপনিই লাভবান হবেন। সাধারণত জনসাধারনের জন্যই এই স্কিমটি লাগু করা হয়েছে, যাতে সাধারণ মানুষেরা নিজেদের ভবিষ্যতকে আরো উজ্জ্বল করতে পারে। আসুন আপনাদের এই ৭ টি নিয়মের বিষয়ে জানানো যাক।

(১)এই স্কিমটি আপনি ভারতের যেকোনো পোস্ট অফিস থেকে কিনতে পারবেন।

(২)আপনি যদি কোনো পোস্ট অফিসে এই স্কিমটি অনুসারে টাকা জমা করে থাকেন ,তবে নিশ্চিন্ত থাকুন ।সরকারের দ্বারা লাগু করা এই স্কিমটিতে আপনার টাকা কখনোই ডুববে না।

(৩)এই স্কিম টিতে আপনি কেবলমাত্র ১০০০ টাকাও জমিয়ে রাখতে পারেন।

(৪)এই স্কিমটির সুদ ৭.৭% টাকা।যা ব্যাঙ্কের ফিক্সড ডিপোজিট এর তুলনায় অনেক বেশি।

(৫)এই প্রকল্পটি অনুযায় আপনার টাকা দ্বিগুণ হয়ে যাবে ।এরকম কোনো প্রকল্প আগে কখনোই বেরোয়নি।

(৬) বন্ধুরা, এই প্রকল্পটি আপনার উজ্জ্বল ভবিষ্যতের জন্য তৈরি করা হয়েছে, যা আপনি অন্য কোথাও খুঁজে পাবেন না।

(৭) এই প্রকল্পটি তে অংশ নিলে আপনাদের অবশ্যই লাভ হবে এবং আপনি কোনো সমস্যাতেও পড়বেন না।

তো বন্ধুরা আপনারা সকলেই পরিকল্পনার লাভ উঠান। কারণ এই ধরনের প্রকল্প পোস্ট অফিস এর চেয়ে বিশ্বাসযোগ্য আর কেউ আপনাদের দিতে পারবে না। এই প্রকল্পটি বিষয়ে আরো জানতে আপনার নিকটবর্তী পোস্ট অফিসে যোগাযোগ করুন।

পোষ্টটা কেমন লেগেছে সংক্ষেপে কমেন্টেস করে জানাবেন৷ T= (Thanks) V= (Very good) E= (Excellent) আপনাদের কমেন্ট দেখলে আমরা ভালো পোষ্ট দিতে উৎসাহ পাই।

Check Also

মায়ের পরকীয়া প্রেমিকের প্রহারে পৃথিবী থেকে বিদায় নিল সাত বছরের শিশু!

মাত্র ৭ বছরেই পৃথিবী থেকে বিদায় নিল শিশুটি। লড়াই করেও বাঁচতে পারল না সে। আট ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *