পেস্ট দিয়ে মাত্র তিন দিনেই কালো ঠোঁট গোলাপি করার সবচেয়ে সহজ উপায়

আজকের বিষয় কিভাবে মাত্র তিন দিনে আপনার কালো ঠোঁট কে আগের তুলনায় অনেক সুন্দর এবং গোলাপি করে তুলবেন।আমরা আমাদের শরীরের অনেক যত্ন নিই আর ঠোঁট আমাদের শরীরের এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।শরীরের সব অঙ্গের থেকে ঠোঁট হচ্ছে সবচেয়ে নাজুক অঙ্গ। এর ঠিকমতো দেখভাল না করলে অনেক ক্ষতি হবে।

আসলে আমরা ঠোঁটের জন্য বিভিন্ন রকম জেল ইউস করি অনেক ধরনের লিপবাম ইউস করি বা অনেক ধরণের পেট্রোলিয়াম জেল ইউস করি। এতে হয়তো আমাদের ঠোঁটে যে রুক্ষতা আসে তা হয়তো দূর হয় কিন্তু এতে করে ঠোঁট অনেক টা কালচে ধরনের হয়ে যায়। যা দেখতে অতিব বাজে লাগে।

আবার অনেক ছেলে রয়েছে যারা সিগারেট খায় না কিন্তু তার পরেও তাদের ঠোঁট কালচে ধরনের। আবার অনেক মেয়ে রয়েছে যারা ঠোঁটের প্রতি অনেক যত্নবান কিন্তু তার পরেও তাদের ঠোঁট কালচে ধরনের।

কিন্তু আজকে আমি আপনাদের বলবো কিভাবে একটি টুথপেস্ট দিয়ে আগের থেকে অনেক সুন্দর এবং গোলাপি করে নিতে পারবেন।এটা ১১০%কার্যকরী। শুধু মাত্র এই উপাদান গুলি দিয়ে যেমন ভাবে বলা হচ্ছে তেমন ভাবে কাজ করলে আপনি এর ফল পাবেন।

তাহলে জেনে নিন: একটি কলগেট নিন আপনারা চাইলে অন্য পেস্ট ও ইউস করতে পারেন কিন্তু কোনো রকম কালারফুল পেস্ট বর্জন করুন। কারণ কালারফুল পেস্ট আমাদের ত্বকের জন্য অনেক বেশি ক্ষতিকারক। সাদা পেস্টে্ অনেক কিছু উপকারী উপাদান থাকে যা আমাদের ঠোঁটের জন্য অনেক বেশি কার্যকরী।

পেস্টে ক্যালশিয়াম থাকার কারণে আমাদের ত্বক বা ঠোঁটে লাগালে সেই জায়গা অনেক বেশি পরিস্কার হয়ে যায়।এটি বানানোর জন্য সামান্য পরিমাণ পেস্ট নিতে হবে। আপনারা সকালে ব্রাশ করে মুখ ধুয়ে হাতে একটু পেস্ট নিয়ে ঠোঁটের উপর লাগিয়ে নেবেন এবং ১থেকে ১.৫ মিনিট রেখে দেবেন দেখবেন আগের তুলনায় আপনার ঠোঁট অনেক ঠান্ডা অনুভব করছে। এরপর একটি নরম ব্রাশ নিয়ে ঠোঁটের উপর ম্যাসাজ করতে থাকবেন ১/১.৫মিনিট মতো।

এতে করে আপনার ঠোঁটের ডেড শেল গুলো নতুন ভাবে জেগে উঠবে ঠোঁট আগের তুলনায় অনেক নরম হবে এবং নতুন চামড়া বেড়াতে সাহায্য করবে।এইভাবে আপনি যদি তিন দিন ব্যবহার করে ন তবে আপনার ঠোঁট একদম বেবি দের মতো পিঙ্ক কালার অথ্যাৎ গোলাপি কালার হয়ে যাবে।

পোষ্টটা কেমন লেগেছে সংক্ষেপে কমেন্টেস করে জানাবেন৷ T= (Thanks) V= (Very good) E= (Excellent) আপনাদের কমেন্ট দেখলে আমরা ভালো পোষ্ট দিতে উৎসাহ পাই।

Check Also

হার্টের যত্ন থেকে ক্লান্তি দূর করতে এই একটি পানীয়ই যথেষ্ট

খাওয়াদাওয়ার অনিয়ম, অনিয়ন্ত্রিত জীবনযাপন ও শারীরিক যত্নের অভাবে শরীরে বাসা বাঁধে মানসিক উদ্বেগ।অল্পেই ক্লান্ত হয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *