Wednesday , 25 November 2020
[cvct-advance id=20554]

পিতৃহারা মিঠুন, লকডাউনের জেরে অন্ত্যেষ্টিতে অনুপস্থিত

মঙ্গলবার মুম্বইতে মিঠুনের বাড়িতেই প্রয়াত বসন্তকুমার চক্রবর্তী। অনেকদিন ধরেই কিডনির সমস্য়ায় ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৫ বছর। বেঙ্গালুরুতে আটকে রয়েছেন মিঠুন চক্রবর্তী।

দেশ জুড়ে করোনা আতঙ্কের মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন মিঠুন চক্রবর্তীর বাবা। দীর্ঘদিনের শারীরিক অসুস্থতার পর মঙ্গলবার মুম্বইতে মিঠুনের বাড়িতেই প্রয়াত বসন্তকুমার চক্রবর্তী। অনেকদিন ধরেই কিডনির সমস্য়ায় ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৫ বছর।

মিঠুন চক্রবর্তীর ছেলে নামাশি চক্রবর্তী তাঁর ঠাকুর্দার প্রয়াণের খবর নিশ্চিত করেছেন। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে তিনি বলেন, ”গতকাল দাদু চলে গেলেন। সমবেদনা জানানোর জন্য ধন্যবাদ।”

বসন্তকুমার চক্রবর্তী এবং শান্তিময়ী চক্রবর্তীকে দেখভাল করতেন মিঠুনই৷ এই ঘটনার সময় মিঠুনের বড় ছেলে মিমো উপস্থিত ছিলেন মুম্বইতেই। বেঙ্গালুরুতে একটি ছবির শুটিংয়ে যান মিঠুন৷ কিন্তু লকডাউনের জেরে বেঙ্গালুরুতে আটকে পড়েছেন মিঠুন। অভিনেতার বাবার মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

বসন্তকুমার চক্রবর্তী চিরকালীনই কড়া শাসনে রেখেছিলেন তাঁর চার সন্তানদের৷ এর মধ্যে বড় ছেলে গৌরাঙ্গ চক্রবর্তী জড়িত ছিলেন নকশাল আন্দোলনের সঙ্গে। তাই ছেলেকে বাঁচাতে মুম্বই পাঠিয়ে দেন তিনি।

এরপরই মিঠুন ঠিক করেন নকশাল নয় অভিনয় দিয়েই নতুন ভাবে জীবন শুরু করবেন তিনি। যোগ দিলেন পুনে ফিল্ম ইনস্টিটিউটে। অভিনয় নিয়ে গ্র্যাজুয়েশন করলেন। বদলালেন নাম, গৌরাঙ্গ চক্রবর্তী থেকে হলেন মিঠুন চক্রবর্তী। যদিও মিঠুনের এই অভিনয়কে জীবিকা নির্বাহের লক্ষ্য হিসেবে বেছে নেওয়াকে প্রাথমিকভাবে সমর্থন করতে পারেননি বাবা বসন্ত চক্রবর্তী।

আপনার কাছে পোষ্ট টি কেমন লেগেছে সংক্ষেপে কমেন্টেস করে জানাবেন ৷ T=(Thanks) V= (Very good) E= (Excellent) আপনাদের কমেন্ট দেখলে আরো ভালো ভালো পোষ্ট দিতে উৎসাহ পাই।

Check Also

দুর্দান্ত নাচে নেটদুনিয়ায় তোলপাড় খুদে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে প্রতিভা প্রদর্শনের অন্যতম মঞ্চ হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। এখানে অতি সহজেই নিজেদের প্রতিভার প্রদর্শনের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page