Wednesday , 21 August 2019

দিশা পাটানির সৌন্দর্যের রহস্য ফাঁস! জেনে নিন কি কি মাখতেন দিশা!

জেনে নেওয়া যাক নিজেরে সৌন্দর্যের জন্য ঠিক কী কী করেন দিশা-

১) দিশা ঘুমোতে যাওয়ার আগে রোজ ভাল করে মুখের মেক আপ তুলে, পরিষ্কার করেন। তার পরে সারা মুখে ভাল করে গোলাপ জল মাখেন। এর ফলে সারা রাত ত্বক হাইড্রেটেড থাকে।

২) চুলের জন্য দিশা নিয়মিত আমন্ড অয়েল ব্যবহার করেন। তবে কারও যদি স্ক্য়াল্প অতিরিক্ত অয়েলি হয়, সেক্ষেত্রে রোজ ব্যবহার করবেন না। তবে যাঁদের চুল অতিরিক্ত ড্রাই তাঁরা সিরাম হিসেবেও ব্যবহার করতে পারেন। হেয়ার স্ট্রেট করার পরে বা কার্ল করার পরেও ব্যবহার করতে পারেন।

৩) দিশার এই সৌন্দর্যের পিছনে অবশ্যই জলের বড় ভূমিকা রয়েছে। দিশা রোজ বেশি করে জল খান। কারণ বেশি করে জল খেলেই শরীর থেকে অতিরিক্ত টক্সিন বেরিয়ে যায়।

৪) সৌন্দর্যের জন্য ভিতর থেকে সুস্থ থাকা দরকার। তাই ডায়েটে বেশি পরিমাণে ফল রাখেন দিশা। অ্যান্টি অক্সিড্যান্ট যুক্ত ফল বেশি করে খান। আপেল, আনারস ও কমলা লেবুর সরবৎ করে খান।

৫) ত্বককে টানটান রাখতে দুবেলা ময়েশ্চরাইজার ব্যবহার করেন দিশা পটানি।

৬) তবে এখানেই শেষ নয়। ত্বককে সুন্দর রাখতে অনেক কাঠখড় পোড়াতে হয় দিশাকে। নিয়মিত যোগব্যায়াম ও ওয়ার্কআউট করেন দিশা পটানি।

আপনার কাছে পোষ্ট টি কেমন লেগেছে সংক্ষেপে কমেন্টেস করে জানাবেন ৷ T=(Thanks) V= (Very good) E= (Excellent) আপনাদের কমেন্ট দেখলে আরো ভালো ভালো পোষ্ট দিতে উৎসাহ পাই।

Check Also

স্ত্রীকে সুন্দরী প্রতিযোগিতায় জেতাতে এই শিক্ষক যা করলেন জানলে আশ্চর্য হবেন!

স্বপ্ন ছিল স্ত্রীকে সুন্দরী প্রতিযোগিতায় বিজয়িনী হিসেবে দেখার! আর সেই স্বপ্নকে সত্যি করতে স্ত্রীয়ের জন্যে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *