Saturday , 20 July 2019

চলন্ত ট্রেনের কামরায় এই দুজনের কাণ্ড যা লজ্জায় ফেলে দিলো সকলকে (ভিডিও সহ)…

রোজ হাজার হাজার মানুষ ট্রেনে যাতায়াত করে। তাদের গন্তব্য কখনো হয় অফিস কিংবা স্কুল কলেজের ক্লাস। কম বয়সী থেকে বয়স্ক প্রত্যেকেই যাতায়ার করেন এই যানবাহনের মাধমে। এই এত মানুষের নিরাপত্তার জন্য ব্যবস্থাও রয়েছে, তবুও ট্রেনের কামরায় বিভিন্ন রকমের অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হই আমরা সবাই।

কখনো প্রাপ্তবয়স্কদের জন্য নোংরা বিজ্ঞাপন – কখনো বা অস্বস্তিকর কিছু ছবি বা কমেণ্টে ভরে থাকে কামরার দেওয়াল। পুলিশি বারণ করা সত্ত্বেও এই ধরণের বিজ্ঞাপন বন্ধ করা যায় না কিছুতেই। দিল্লী মেট্রোর পর এবার মুম্বাই লোকাল ট্রেনের এই ধরণের একটি ঘটনা জন সম্মুখে এসেছে।

সমস্ত মেট্রো শহরের মতোই মুম্বাইতেও স্থানীয় ট্রেন রয়েছে। এই যানবাহন সাধারণ মধ্যবিত্ত মানুষের কাছে খুবই জনপ্রিয়, কারণ এর খরচ অনেক কম। দিন দিন রাস্তাঘাটে যে পরিমাণ মানুষের ভিড় বাড়ছে তার থেকে বাঁচার জন্য এবং তাড়াতাড়ি গন্তব্যে পৌঁছানোর জন্য মানুষ এই ট্রেনে যাতায়াত পছন্দ করে অনেক বেশি।

এই ট্রেনেই এবার দেখা গেল একটি আপত্তিজনক দৃশ্য, যা দেখে মানুষ না পারছে চোখ ফিরিয়ে নিতে, না পারছে চোখ খোলা রাখতে। সোশ্যাল মিডিয়াগুলির রমরমা এবং মানুষের সোশ্যাল মিডিয়ায় লাইক পাওয়ার প্রচেষ্টা দিন দিন প্রকট হচ্ছে।

ফলত সবাই চায় কোনো না কোনো মূহুর্তের ছবি তুলে তা আপলোড করতে এবং অনেক লাইক কুড়াতে। তাই ট্রেনের এইসব ঘটনা ছড়িয়ে পড়ে অনেক তড়াতাড়ি। রেলওয়ের তরফ থেকে রয়েছে সিসিটিভির কড়া পাহারা যার দ্বারা তৈরি হয় অশ্লীল এম এম এস।

এগুলি অত্যন্ত দ্রুত ছড়িয়ে পড়ে ফেসবুক – হোয়াটসঅ্যাপের মতো মাধ্যমে। এই ভিডিও ক্লিপগুলি খুব সহজেই হয়ে ওঠে ভাইরাল তারপর ভাইরাসের মতো ছড়িয়ে পড়ে লোকের মোবাইলে।

প্রেমের ফাঁদ পাতা ভুবন জুড়িয়া। প্রেমিক-প্রেমিকা একে ওপরকে কাছে পাওয়ার জন্য উন্মুখ হয়ে থাকে। তারা দেখে না তারা কোথায় আছে কী করছে। কথাতেই তো আছে প্রেম অন্ধ সে কোনো বাধা মানে না। কিন্তু এই দুজন মানুষের জনসমক্ষে অন্তরঙ্গ হওয়ার চাহিদার মাশুল গুণতে হলো এদেরকেই।

ভাইরাল হয়ে গিয়েছেন এরা। এই সমস্ত ভিডিও ফুটেজগুলি ক্যামেরা হ্যাক হয়ে ছড়িয়ে পড়ছে বিভিন্ন অশ্লীল সাইটগুলিতে যার থেকে এখনো পর্যন্ত ২৫০টি ভিডিও তৈরি হয়েছে। এই ভিডিওগুলো ছড়িয়ে পড়া আটকাতে পারবেন না কেউই।

দেখুন ভিডিওটি–

আপনার কাছে পোষ্ট টি কেমন লেগেছে সংক্ষেপে কমেন্টেস করে জানাবেন ৷ T=(Thanks) V= (Very good) E= (Excellent) আপনাদের কমেন্ট দেখলে আরো ভালো ভালো পোষ্ট দিতে উৎসাহ পাই।

Check Also

বিয়েতে গিফট খোলার পর বরের মৃত্যু, কি ছিল গিফটে ? দেখলে চমকে যাবেন আপনিও…

বিয়েবাড়ি আসলে এক খুশির জায়গা, যেখানে সবাই আনন্দ করে, হাসিখুশি থাকে। সবসময় মানুষ এইটাই চায় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *