Thursday , 4 June 2020

গ্রাম ছেড়েছিল কিশোরী, ১৫ বছর পর বউ-বাচ্চা সমেত ফিরলো ৩০ বছরের যুবক!

আজ থেকে প্রায় ১৫ বছর আগে, বাবা-মা’র সঙ্গে গ্রাম ছেড়ে শহরে চলে গিয়েছিল বছর পনেরোর কিশোরী সেরেলা। দীর্ঘ ১৫ বছর পর সে যখন তাঁর ছোটবেলার গ্রামে ফিরে এল তখন সেরেলার সঙ্গে তাঁর বউ আর বাচ্চা! সম-লিঙ্গে বিয়ে আর দত্তক নেওয়া বাচ্চা নয়, ১৫ বছর পর সেরেলা যখন গ্রামে ফিরলো, তখন সে বছর ত্রিশের যুবক!

অবাক হচ্ছেন! এমনটাই ঘটেছে বাংলাদেশের শিবচর উপজেলার কামারকান্দি গ্রামে। স্থানীয় বাসিন্দারা জানান, কাজের সূত্রে গ্রাম ছেড়ে সপরিবারে সে দেশের রাজধানী শহর ঢাকায় বসবাস শুরু করেন সেকেন্দার খান। সে সময় বাবা-মায়ের সঙ্গে গ্রাম ছাড়তে হয় বছর পনেরোর কিশোরী সেরেলাকেও। ঢাকায় ডাক্তারি পড়া শুরু করে সেরেলা। সে সময় তাঁর শরীরে বেশ কিছু পুরুষালি পরিবর্তন আসতে শুরু করে। বছর খানেক পরে একাধিক চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেন যুবতী সেরেলা। চিকিৎসকরা বলেন, হরমোন জনিত সমস্যার কারণেই এই সব পরিবর্তন আসছে সেরেলার শরীরে। চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধও খাওয়া হয় বেশ করেয়ক রকম। কিন্তু তাতেও তেমন কোনও ফল মেলেনি। ক্রমশ একজন পুরুষেই রূপান্তরিত হয় সে।

সেরেলা আক্তার হেনা

আরও পড়ুন: বিশ্বের সবচেয়ে দামি তেল তৈরি করতে সাহায্য করে এই বিশেষ প্রজাতির ছাগল!

বছর পাঁচেক আগে নিজের নাম বদলে ফেলে সে। সেরেলা আক্তার হেনা নাম বদলে হয় সেলিম রেজা। বছর খানেক আগে বিয়েও করে সেলিম। এখন তাঁক একটি ছোট্ট ছেলেও রয়েছে। সপ্তাহ খানেক আগে সে ফিরে এসেছে তাঁর ছেলেবেলার গ্রামে। সেলিমের এই ঘটনা অবাক করেছে গ্রামের সকলকেই। সেলিম এখন বিবাহিত এক যুবক। তাঁর হাঁটাচলাও ছেলেদের মতোই। শুধু কণ্ঠস্বর ছেলেদের মতো গুরুগম্ভীর নয়।

Check Also

চুলকেটে ২ লাখ টাকা টিপস, বিলের কপি ভাইরাল

প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ এড়াতে লকডাউনে গিয়েছিল পুরোবিশ্ব। এতে চুল নিয়ে ঝামেলায় পড়ে ঘরবন্দি মানুষ। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!