Wednesday , 25 November 2020
[cvct-advance id=20554]

খালি গলায় গান গেয়ে ভাইরাল আদিবাসী কিশোরী, বলিউডে রেকর্ড হল গান

লকডাউন চলাকালীন সম্পূর্ণ খালি গলায় নেহা কক্করের “ও হামসফর’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন হুগলির আদিবাসী কিশোরী চাঁদনী হেমব্রম। এর পরই ওই আদিবাসী কিশোরীর সঙ্গে যোগাযোগ করতে শুরু করেন বলিউডের তাবড় তাবড় শিল্পীরা। তাদের হাত ধরেই বলিউডে পাড়ি দেন ওই কিশোরী। আর এই কিশোরীর বলিউডে পাড়ি দেওয়ার পিছনে রয়েছে দুর্গাপুর ও হুগলির দুই শিক্ষক চিরঞ্জিত এবং শ্যাম হাঁসদা।

হুগলির ইটাচুনা গ্রাম পঞ্চায়েতের মুলটি গ্রামের এই কিশোরী, হুগলির সারদেশ্বরী কন্যা বিদ্যাপীঠের দশম শ্রেণীর পড়ুয়া। ছোট থেকেই বাবাকে হারিয়ে সংসারের হাল ধরতে মা মালতি হেমব্রমের সাথে জীবন যুদ্ধে নেমে পড়ে। পরিবারে চাঁদমনি ছাড়াও তার আরও দুই বোন রয়েছে। আর তাদের নিয়েই কষ্টের সংসার।

জুন মাসে চাঁদমনির গান ভাইরাল হওয়ার পর পাঞ্জাবের খ্যাতনামা শিল্পী আয়সান আদ্রির মিউজিক পরিচালনায় চাঁদমনির কণ্ঠে রিলিজ হওয়ার কথা শোনা গিয়েছিল “জুদাইয়া বে’ গানটি। আর সেই স্বপ্ন সফল হয়ে রিলিজ হলো এই গানের টিজার।

বাঙলার “নেহা কক্কর ” চাঁদমনি হেমব্রম । ছোটো বয়সে বাবাকে হারিয়ে এখন মায়ের সাথে মাঠে কাজ করতে যায়….আর্থিক অনটনের জন্যই ।হুগলী চুচুড়া মহকুমার দশম শ্রেণীর এই আদিবাসী ছাত্রী বড় শিল্পী হতে চায়।পাশের বাড়ির দাদুর সাউন্ড box এ গান শুনে শুনে নিজের অজান্তেই গায়িকা হয়ে ওঠে । আমরা তার স্বপ্ন পূরণের সিঁড়ি হতে কি পারি ?

চাঁদমনি হেমব্রমের প্রথম বলিউড গান ‘জুদাইয়া বে’-র স্টুডিও ভার্সনের টিজার রিলিজ হতেই ইতিমধ্যে ব্যাপক সাড়া মিলেছে সোশ্যাল মিডিয়ায়। আর এই বলিউড গানটি খুব শীঘ্রই রিলিজ হতে চলেছে।

গানটির মিউজিক ডিরেক্ট ও মিউজিক কম্পোজ করেছেন পাঞ্জাবের খ্যাতনামা শিল্পী আয়শান আদ্রি। লিরিক্স আরবান স্বরাজের। এই গানটি আগামীদিনে বড় মিউজিক সংস্থা ও টিভি চ্যানেলের দ্বারা প্রমোট করা হবে বলে জানা গেছে। স্টুডিওতে ইতিমধ্যেই চাঁদমনি এই গান রেকর্ড করে ফেলেছেন এবং গানের অডিও সম্পূর্ণ করা হয়েছে।

এবার শুধুই ভিডিও শ্যুটিং বাকি, যা করোনা মহামারির জন্য লকডাউনে থমকে। পুজোর মরশুমে গানটির পূর্ণাঙ্গ রিলিজ সম্ভব হবে। যা আগামী দিনে চাঁদমনির জীবনের টার্নিং পয়েন্ট হতে চলেছে বলে আশা করা হচ্ছে। বলিউড ছাড়াও টলিউডে শিল্পীরাও চাঁদমনিকে গাওয়ার সুযোগ করে দিতে যোগাযোগ করেছেন চিরঞ্জিত বাবুর সাথে বলে জানা গিয়েছে।

এমনকি টেলিভিশনের জনপ্রিয় শো ইন্ডিয়ান আইডল সিজন-১২ থেকেও অফার আসে তার গান করার জন্য এই চিরঞ্জিত বাবুর মাধ্যমেই। তবে তার প্রক্রিয়া করোনা পরিস্থিতিতে স্থগিত আছে। সবকিছু ঠিকঠাক চললে আগামীদিনে টেলিভিশনের পর্দায় দেখতেও পাওয়া যাবে এই প্রতিভাবান আদিবাসী মেয়েটিকে। বলিউড জগতে পা দেওয়ার টলিউড জগতেও রিলিজ হতে চলেছে তার বাংলা গান ‘ভালোবেসেছি তাই হেরেছি’।

আপনার কাছে পোষ্ট টি কেমন লেগেছে সংক্ষেপে কমেন্টেস করে জানাবেন ৷ T=(Thanks) V= (Very good) E= (Excellent) আপনাদের কমেন্ট দেখলে আরো ভালো ভালো পোষ্ট দিতে উৎসাহ পাই।

Check Also

বাড়িতে মা না থাকায় ব’ন্ধু’কে নিয়ে ঘরে ম-দ খাচ্ছে ছেলে, হটাৎ মা এসে দেখে উ-দু-ম পে-টা-লো ছেলে ও তার বন্ধুকে, তু’মু’ল ভাইরাল ভিডিও..

আমাদের মধ্যে অনেকেই স্বাস্থ্যের প্রতি যথেষ্ট সচেতন থাকেন । অর্থাৎ নিজের স্বাস্থ্য এবং শরীর সম্পর্কে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page