একটা গোটা বাছুরকে গিলে খেল অজগর

বাবা অজগর নাম শুনলেই যেন গা শিউরে ওঠে। সাপের রাজা। মানুষ খেকো বললেও কম বলা হয়। তবুও যেন অজগর সাপের সম্পর্কে জানার আগ্রহের শেষ নেই মানুষের মধ্যে। তাইতো ডিসকভারি চ্যানেলে মুখ গুঁজে পড়ে থাকে বাড়ির বাচ্চারা। কখন একটা পাইথনকে দেখতে পাবে। অজগরের প্রাণী গিলে খাওয়ার কথা প্রায়ই শোনা যায়। কিন্তু কিছুদিন আগে একটি ঘটনাকে দেখলে সত্যিই গা শিউড়ে উঠবেই।

একটি পনের ফুট লম্বা আজগর সাপ গিলে খেল একটি গোটা বাছুরকে। খাওয়ার পরে তার এমন অবস্থা হয় যে নড়াচড় করার ক্ষমতা নেই তার। সেই দৃশ্য চাক্ষুষ দেখতে হাজির হয়েছিলেন হাজার হাজার মানুষ। শুধু তাই নয় অনেকে মোবাইলে ভিডিও করে নেন। তারপর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন যা এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। প্রসঙ্গত, বেশ কয়েকদিন আগে অজগরের এক মানুষকে গিলে খাওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। বিকেলে মাঠে গিয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু গিয়ে আর ফিরে আসেননি। পরে সন্দেহজনক ভাবে অজগরের পেটটি ফোলা অবস্থা দেখে প্রতিবেশীরা নিশ্চিত হয়ে যান তাঁকে অজগরে গিলে খেয়েছে।সাধারণত,অজগরকে আমরা চিড়িয়াখানার খাঁচায় দেখে থাকি।
দেখুন সেই ভিডিও –

কাঁচের দেওয়ালের বাইরে থেকে অজগরের ভয়ার্ত চেহারার সম্পর্কে আমরা সকলেই জানি। এবং অনেক গল্পও শোনা যায়। কিন্তু সেই জিনিস চোখের সামনে দেখলে অবাকই হওয়ার কথা। অসমের একটা গোটা বাছুরকে গিলে খাওয়ার পর অজগর সাপের অবস্থা দেখে সকলেই স্তম্ভিত হয়েছিলেন।

পোষ্টটা কেমন লেগেছে সংক্ষেপে কমেন্টেস করে জানাবেন৷ T= (Thanks) V= (Very good) E= (Excellent) আপনাদের কমেন্ট দেখলে আমরা ভালো পোষ্ট দিতে উৎসাহ পাই।

Check Also

সাদা না লাল, জানেন কোন ডিম বেশি পুষ্টিকর?

আট থেকে আশি— ডিম প্রায় প্রতি দিনই সব বাড়িতে কম-বেশি আনা হয়। বাড়িতে ছোট শিশু ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *