Friday , 6 December 2019

আজ রাতে গনেশ চতুর্থীতে গনেশকে নিবেদন করুন এই পাতা! দূর হবে দুর্ভাগ্য! আসবে সফলতা

ভাদ্র মাসের শুক্ল চতুর্থী তিথিতে এই গণেশ পুজো করা হয়ে থাকে। কথিত আছে এই দিন হল গণেশের জন্ম তিথি, তাই এই দিনে গণেশের আরাধনা করে তাকে তুষ্ট করতে পারলে তার জীবনে আর সুখ সমৃদ্ধির অভাব হয় না। তবে এই গণেশ পুজো করার ও বেশ কিছু নিয়ম আছে, সেইসব নিয়ম গুলো ঠিক ভাবে পালন করলে তবেই সিদ্ধিদাতা গণেশকে তুষ্ট করা সম্ভব। যে 6 টি পাতা ছাড়া গণেশ পুজো হয়না, আসুন জেনে নেয়া যাক কি সেই 6 টি পাতা এবং কিভাবে সেগুলি উৎসর্গ করবেন।

1. বেল পাতা = যে সমস্ত স্বামী স্ত্রীর এখনও সন্তান হয়নি, সন্তানের জন্য আকুল হয়ে উঠেছেন কিন্তু এখনও কোনও ফল পাননি তারা নিয়মিত গণেশ পুজো করুন, আর গণেশ দেবকে বেল পাতা উৎসর্গ করুন। এতে আপনি ফল পাবেন। এমনকি যারা গর্ভবতী, তারাও নিয়মিত বেল পাতা দিয়ে গণেশ পুজো করুন এটা আপনার জন্যে ও মঙ্গলজনক।

2. অর্জুন গাছের পাতা = এই পাতা দিয়ে নিয়মিত গণেশ পুজো করলে সব রকম রোগ ব্যাধি দূরে চলে যায়, বড় কোনো রোগ আর ধারে ঘেঁষতে পারে না।তাই প্রতিদিন ১১ টি অর্জুন গাছের পাতা দিয়ে গণেশ পুজো করুন তারপর দেখুন ফল ।এছাড়াও নিয়মিত এই অর্জুন গাছের পাতা দিয়ে পুজো করার ফলে পজিটিভ শক্তি বাড়ে এবং বাড়িতে সমৃদ্ধি আসে।

3.তেজ পাতা = শাস্ত্রে বলে নিয়মিত ৭ টি করে তেজ পাতা সিদ্ধিদাতা গণেশের পায়ে উৎসর্গ করলে সেই মানুষটি সমস্ত রোগ থেকে দূরে থাকে, দুর্ঘটনা ঘটার আশঙ্কা কমে যায়। এর পাশাপাশি নিয়মিত এই ভাবে গণেশ পুজো করলে নিজের এবং পরিবারের সকলের ভালো হয় এবং সংসারে সমৃদ্ধি আসে।

4.কেতকী পাতা = যারা নতুন ব্যবসা শুরু করছে তাদের জন্য এই পাতাটি খুবই কার্যকর। শাস্ত্র মতে সিদ্ধিদাতা গণেশের বড্ড প্রিয় এই পাতাটি। তাই প্রতিদিন ৬টি করে কেতকী পাতা দিয়ে গণেশ দেবের আরাধনা করুন। এতে আপনার ব্যবসায় উন্নতি ঘটে আপনার সব স্বপ্ন পূরণ হবে। স্বপ্ন পূরণের পথে আর কিছুই বাধা হয়ে দাঁড়াবে না। এর পাশাপাশি ভবিষ্যৎ ও শীথিল হবে।

5.ওক পাতা = এমনটা বলা হয়ে থাকে যে এই পাতা দিয়ে গণেশ পুজো করলে টাকা পয়সার দিক থেকে কখনো চিন্তিত হতে হয়না। তাই অল্প সময়ে অধিক টাকার মালিক হতে চাইলে আজ থেকেই শুরু করুন গণেশ পুজো এবং প্রতিদিন

৯ টি ওক পাতা দিয়ে এই পুজো করুন।

Check Also

মাঝরাতে ঘুম ভেঙে যায়? তাহলে জানবেন ভগবান আপনাকে এই শুভ সংকেত দিচ্ছে।

প্রত্যেক ব্যক্তিরই রাতের ঘুম খুব প্রিয় হয়ে থাকে। অন্যদিকে কিছু ব্যক্তি এমন হয়ে থাকে যাদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *