Friday , 6 December 2019

অজগর সাপটি একটি আস্ত মানুষকে খেয়ে ফেললো, তারপর যা ঘটল না দেখলে বিশ্বাস করবেন না…

মদ্যপান কখনই খারাপ অভ্যাসের মধ্যে পরে না অবশ্যই যদি না আপনি অত্যাধিক পরিমাণে পান করেন। অপরিমিত মদ্যপান আপনার শরীরের পক্ষে আভ্যন্তরীন ও বাহ্যিকভাবে ক্ষতিকারক। আপনি শুনে হয়তো অবাক হচ্ছেন এই ভেবে যে বাহ্যিকভাবে কি রূপে মদ্যপান আমাদের শরীরে ক্ষতি করে?

আমরা এর একটি বিষ্ময়কর উদাহরণ দিতে পারি যা আমাদের ভারতবর্ষেই ঘটেছে। সত্য ঘটনা অবলম্বনে এই ঘটনাটি আপনাদের শোনাই কিন্তু দুর্বল চিত্তের কোন মানুষ অথবা শিশুরা এই ঘটনা দয়া করে শুনবেন না। আপনারা এই সংবাদটি সম্পূর্ণ নিজ নিজ দ্বায়িত্ত্বে দেখবেন।

একটি পাইথন গিলে নিলো একজন মানুষকে এবং আবার বলি ঘটনাটি আমাদের ভারতবর্ষের। এই অদ্ভুত ঘটনাটি সারা বিশ্বের সোশ্যাল মিডিয়াতে তুমুল আলোড়ন ফেলে দিয়েছে।

ঘটনাটির সরাসরি চিত্র শেয়ার করেছেন অর্থনীতির ব্যক্তিত্ব Vikraman Nair

ঘটনাটি ঠিক এইরকম….

মানুষটি কেরালার এক গ্রামের রাস্তায় মদ্যপান করে অচৈতন্য অবস্তায় শুয়ে ছিলেন। সেইসময় একটি পাইথন এসে ওই ভদ্রলোকটিকে গিলে ফেলে !!!

গিলে ফেলার পর পাইথনটি আর নড়াচড়া করার ক্ষমতা হারিয়ে ফেলে। পরের দিন সকালে গ্রামবাসীরা এসে দেখেন একটি বিশালাকার পাইথন চুপচাপ শুয়ে আছে।

এই খবরটি দারুণ Viral হয়ে ওঠে এবং এই খবরটির প্রত্যুত্তরে 25,000 re-tweets হয় twitter এ …

কিন্তু International Business Times এর খবর অনুযায়ী পুরো ঘটনাটাই একটি গুজব ছাড়া আর কিছুই নয়। এই একই পাইথন নিয়ে এর আগেও গুজব ছড়ানো হয়েছে বলে তাদের পত্রিকায় দাবি করা হয়।

এর আগেও এই গুজব ছড়ানো হয় চীনের একজন পূর্ণবয়স্ক মানুষকে নিয়ে, সাউথ আফ্রিকায় একজন মহিলাকে নিয়ে এবং মালয়শিয়ায় একটি ৪ বছরের শিশু সন্তানকে নিয়ে। বন্ধুরা ঘটনাটির সত্যতা নির্ধারণ করার দায় আপনাদের উপরেই ছেড়ে দিলাম।

আপনাদের সুচিন্তিত মতামত আমাদের কাম্য ।

ঘটনাটি প্রচুর পরিমাণে শেয়ার করুন বন্ধু যাতে আমরা এই ঘটনাটির সত্যতা জানতে পারি।

Check Also

কখনও সত্যের সঙ্গে আপস করেননি, সততার পুরস্কার হিসেবে ২৬ বছরে ৫৩ বার বদলি!

২৬ বছরের কেরিয়ারে কখনও সত্যের সঙ্গে আপস করেননি। সরকারে যেই থাক, তাদের কোনও অ’ন্যা’য় কাজকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *